‘রাইজ টু পিক’ স্লোগানকে সামনে রেখে ফেয়ার ফুড এন্ড লাইফস্টাইল আয়োজন করেছে ‘ন্যাশনাল সেলস কনফারেন্স। সমুদ্র সৈকত কক্সবাজারের পাড়ে হোটেল সী প্যালেসে ২৪ জানুয়ারি ২০২৩ তারিখে তিনদিন ব্যাপী এই কনফারেন্স অনুষ্ঠিত হয়।
ফেয়ার গ্রুপের ডিরেক্টর মুতাসসিম দায়ান সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘করোনা কালীন সময়ে সবার সম্মিলিত প্রচেষ্টায় গ্রাহকদের সেবা নিশ্চিত করে ফেয়ার ফুড এন্ড লাইফ স্টাইল ২০২২ সালে সর্বোচ্চ বিক্রির রেকর্ড করেছে। সবার সম্মিলিত প্রচেষ্টায় আজকের এ অর্জন সম্ভব হয়েছে। অর্জিত এই সাফল্যের জন্য তিনি আগামী বছরগুলোতেও এ ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।
২০০৮ সালে যাত্রা শুরু করা ফেয়ার ফুড এবং লাইফস্টাইল ধারাবাহিকভাবে বিশ্ব বিখ্যাত ব্র্যান্ডের পন্যসমূহ অলিটালিয়া, টং গার্ডেন, আলফা, আলশিফা, পাস্তাজারা ইত্যাদি বাংলাদেশের মানুষের হাতের নাগালে পৌছে দিচ্ছে। সেরা মানের প্রিমিয়াম খাদ্যপণ্য ও লাইফ স্টাইল সামগ্রী প্রতিযোগিতামূলক দামে সহজলভ্য করে জীবনমান উন্নয়ন ও জীবনধারার উন্নয়নে অবদান রাখছে। এ সময় বৈশ্বিক অর্থনৈতিক পরিস্থিতিতে ব্যবসায়ের বর্তমান অবস্থা এবং আসন্ন বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করে ভবিষ্যতে লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ফেয়ার গ্রুপের চীফ ফাইন্যান্সিয়াল অফিসার কাজী নাসির উদ্দীন। ২০২২ সালে সর্বোচ্চ বিক্রির রেকর্ড অর্জন করায় সকলকে ধন্যবাদ জানান অলিটালিয়া, ইতালি প্রতিনিধি মিস সোফিয়া বাতিসতিনি। এ সময় আর উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের হেড অফ মার্কেটিং জে,এম, তসলিম কবীর ।
ফেয়ার ফুড এন্ড লাইফ স্টাইলের হেড অফ বিজনেস মোঃ আব্দুস সালাম, সেলস্ টীম ও ডিলারদের সাথে ২০২৩ সালে বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন ধরনের দিক নির্দেশনা দেন ও মতামত গ্রহন করেন । ২০২২ সালের লক্ষ্য মাত্রা অর্জনে সাফল্যের জন্য সম্মানিত ডিলার এবং সেলস টিমের কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়।