ফেয়ার ফুড এন্ড লাইফ স্টাইলের সাথে ইভ্যালির চুক্তি স্বাক্ষর

FFL Evaly

ফেয়ার ফুড এন্ড লাইফ স্টাইলের সাথে ইভ্যালির চুক্তি স্বাক্ষরের ফলে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন খাবার এবং স্ন্যাকস ব্রান্ড সমূহ এখন থেকে ইভ্যালিতে পাওয়া যাবে।

এ লক্ষ্যে সোমবার (৯ নভেম্বর) রাজধানীর বনানীতে অবস্থিত ফেয়ার গ্ৰুপের কর্পোরেট অফিসে ফেয়ার ফুড এন্ড লাইফ স্টাইলের সাথে ইভ্যালির চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। ইভ্যালির ফাউণ্ডার এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল এবং ফেয়ার গ্ৰুপের উপদেষ্টা মেজর জেনারেল হামিদ আর চৌধুরী আরসিডিএস, পিএসসি (অবঃ) চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। ইভ্যালি চেয়ারম্যান শামীমা নাসরিন সেলিব্রেশন কেক কাটেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেয়ার গ্ৰুপের হেড অব মাকের্টিং জে. এম. তসলিম কবীর,

ফেয়ার ফুড এন্ড লাইফ স্টাইলের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মোঃ আব্দুস সালাম, চ্যানেল সেলস ম্যানেজার মোঃ শফিক বিন সালাম ও ইভ্যালির হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মিঃ দেভাকর দে শুভ, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মিঃ মমিনুল হক (ইয়েন)।

ফেয়ার গ্রুপ ২০০৮ সালে আমদানি ব্যবসার মাধ্যমে যাত্রা শুরু করে। ফেয়ার ফুড এন্ড লাইফ স্টাইল প্রিমিয়াম কোয়ালিটি পণ্য সরবরাহে সবসময় প্রতিজ্ঞাবদ্ধ। প্রোডাক্ট সমূহের মধ্যে রয়েছে ভোজ্য তেলে পৃথিবীর এক নাম্বার ব্র্যান্ড অলিটালিয়া, সানফ্লাওয়ার তেল, অলিটালিয়া স্কিন কেয়ার, থাইল্যান্ডের বিখ্যাত ব্র্যান্ড টং গার্ডেন, সৌদি আরবের আল শিফা মধু , দুবাইয়ের বিখ্যাত ব্র্যান্ড আলফা মেয়োনেজ ইত্যাদি। এই সকল পণ্য উৎপাদক দেশ থেকে সরাসরি প্যাকেটজাত অবস্থায় আমদানি করা হয়।

শীতের সময়ে অত্যন্ত উপকারী স্কিন কেয়ার, অরেঞ্জ এক্সট্র্যাক্ট সমৃদ্ধ অলিটালিয়া তেল আরও উন্নত ফর্মূলায় ও নতুন প্যাকেটে পাওয়া যাচ্ছে।

এখন থেকে ইভ্যালির ভোক্তারা আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন এইসকল খাবার এবং স্ন্যাকস ব্রান্ড সমূহ খুব সহজেই ইভ্যালিতে পেয়ে যাবে।ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেনঃ ” ইভ্যালি ফেয়ার গ্রূপের সকল অঙ্গ প্রতিষ্ঠানসমূহের সাথে খুবই নিবিড় সম্পর্ক স্থাপন করতে আগ্রহী। পৃথিবী বিখ্যাত ব্র্যান্ড সমূহের গর্বিত উৎপাদক ও পরিবেশক ফেয়ার গ্রুপ ইভ্যালির ভোক্তাদের বিশ্বাস আত্মবিশ্বাস দিতে চায়। আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন খাবার এবং স্ন্যাকস ব্রান্ড সমূহের পণ্য আকর্ষণীয় অফারে এখন থেকে ইভ্যালিতে পাওয়া যাবে।”

কোভিড সময়কালীন নতুন জীবনধারায় সকল উৎপাদক ও পরিবেশক চাইছে তার পণ্যটি অনলাইনের মাধ্যমে সরাসরি তার ক্রেতার কাছে পৌঁছাতে। তারই ধারাবাহিকতায় ইভ্যালি এবং ফেয়ার ফুড এন্ড লাইফ স্টাইল একসাথে কাজ করার জন্য এগিয়ে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *